| |
               

মূল পাতা সারাদেশ জেলা তাহাফফুজে খতমে নবুওয়ত সাভার ইউনিয়নের কমিটি ঘোষণা


তাহাফফুজে খতমে নবুওয়ত সাভার ইউনিয়নের কমিটি ঘোষণা


রহমত নিউজ ডেস্ক     04 September, 2023     09:02 AM    


আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ সাভার ইউনিয়ন শাখার ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। সভায় মাওলানা আনোয়ার হুসাইনকে সভাপতি এবং মাওলানা নাজমুল ইসলামকে সেক্রেটারি করা হয়েছে। এছাড়া মাওলানা ইব্রাহিমকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়।

রবিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায় সাভারস্থ দারুল উলূম কলমা মাদরাসা মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সাভার থানা কমিটির উপদেষ্টা মাওলানা ইব্রাহিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী। মাওলানা নাজমুল ইসলামের সঞ্চালনায় আরো আলোচনা করেন, সংগঠনের সহকারী প্রচার সম্পাদক মাওলানা আফসার মাহমুদ, সাভার থানা সেক্রেটারি মুফতী মাহফুজ হায়দার কাসেমী, মাওলানা আনোয়ার হুসাইন, মাওলানা আব্দুর রশীদ সাভারী, মাওলানা আব্দুস সালাম, মাওলানা হাবিব প্রমুখ।

প্রধান অতিথি মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, কাদিয়ানী সম্প্রদায়ের সঙ্গে মুসলিম সমাজের বিরোধ হানাফী-শাফেয়ী বা হানাফী-আহলে হাদিস অথবা সুন্নি-বেদাতিদের মতবিরোধের মতো নয়, বরং তাদের সঙ্গে মুসলমানদের বিরোধ রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর খতমে নবুওয়ত অস্বিকারসহ এমন কিছু মৌলিক আকিদা নিয়ে, যা বিশ্বাস করা না করার ওপর মানুষের ঈমান থাকা না থাকা নির্ভর করে। কাদিয়ানীরা ইসলাম ধর্মের অনেক মৌলিক আকিদা অস্বীকার করার কারণে নিঃসন্দেহে অমুসলিম ও কাফের। এমনকি, যে ব্যক্তি তাদের কাফের মনে করবে না বা এতে সন্দেহ পোষণ করবে, সেও নিঃসন্দেহে কাফের।সংগঠনের অতীত বিভিন্ন কার্যক্রম ও অবদান তুলে ধরে কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার জন্য সরকারের নিকট জোর দাবী জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার